Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পূর্বাচলে প্রহরীকে কুপিয়ে হত্যা চেষ্টা গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাজউকের নির্মানাধীন পূর্বাচল নতুন শহরের সুউচ্চ ভবন আইকনিক টাওয়ারের গ্রহরি আব্দুল কাইয়ুমকে কুপিয়ে রক্তাক্ত জখম করে দুই পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। শুধ ুতাই নয়, হত্যার উদ্দেশ্যে কুপিয়ে, পা ভেঙে ফেলে মৃত ভেবে অচেতন দেহ ফেলে যায় হামলাকারীরা। ঘটনাটি ঘটেছে গত গত বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্বাচল হেলিপ্যাড চত্ত্বর এলাকায়। এ ঘটনায় গত শুক্রবার রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হলে এজাহারভুক্ত চিহ্নিত দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
রূপগঞ্জ থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্র ও হামলার শিকার হওয়া আব্দুল কাইয়ুমের ভাই হাবিবুর রহমান জানান, তার ভাই আব্দুল কাইয়ূম পূর্বাচলের ১১৫ তলা নির্মানাধীন ভবন এলাকায় নিয়োগপ্রাপ্ত নিরাপত্তা প্রহরী হিসেবে নিয়োজিত। এর আগে ৩০ এপ্রিল রাতে গোবিন্দপুর এলাকার বাসিন্দা আব্দুর রহিমের ছেলে রানা মিয়া ও মুহাসিনসহ অজ্ঞাত লোকজন ওই আইকনিক টাওয়ারের ফটক টপকিয়ে কিছু মালামাল চুরির চেষ্টা করলে আব্দুল কাইয়ূম বাঁধা দেয়। ওই ঘটনার জেরে ৫ এপ্রিল সন্ধ্যায় তার ভাই আব্দুল কাইয়ুম আইকনিক টাওয়ারে কাজ শেষে বাড়ি ফেরার পথে হেলিপ্যাড চত্বর নামীর এলাকায় অতর্কিত হামলা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ