Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমতলীতে অজ্ঞান পার্টির খপ্পরে একই বাড়ির ১১ জন অচেতন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০২ এএম

বরগুনার উপজেলার উত্তর খেকুয়ানী গ্রামে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে খলিফা বাড়ির শিশু, বৃদ্ধ, নারী পুরুষসহ ১১ জনকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে রাতের খাবারের সাথে চেতনানাশক স্প্রে করে দুর্বৃৃত্তরা। ওই খানা খাওয়ার পরে উপজেলার উত্তর খেকুয়ানী গ্রামের আয়জুদ্দিন খলিফা, ফজলু খলিফা ও আলতাফ হোসেন খলিফা বাড়ীর শিশু, বৃদ্ধ, নারী পুরুষসহ ১১ জনকে অচেতন হয়ে পড়েন। পরে বাড়ির অন্যরা জানতে পেরে তাদের সাহায্যে এগিয়ে আসেন।
ঘটনার দিন রাত সাড়ে ১১টার দিকে প্রতিবেশী চাচাতো ভাই আবুল বাশার আয়জুদ্দিন খলিফা, ফজলু খলিফা ও আলতাফ হোসেন খলিফা ঘরের দরজা খোলা দেখে কাছে গিয়ে দেখেন একেক জন একেক জায়গায় ছড়িয়ে ছিটিয়ে অচেতন অবস্থায় পড়ে রয়েছে। তখন তিনি কাছে গিয়ে তাদের ডাকাডাকি করে কোন সারাশব্দ না পেয়ে ভয় পেয়ে পার্শ্ববর্তী প্রতিবেশী শানু হাওলাদার ও শাহানুর হাওলাদারকে ডেকে আনেন। তারা ঘটনাস্থলে এসে তাদের অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে রাতেই তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমানে ওই হাসপাতালেই তাদের চিকিৎসা চলছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রনজিৎ কুমার সরকার বলেন, ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তাদের জ্ঞান ফিরলে বিস্তারিত যেনে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ