Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় কুকুরের কামড়ে আহত ১৫

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০২ এএম

চট্টগ্রামের আনোয়ারায় কুকুরের কামড়ে শিশু-কিশোর ও বৃদ্ধসহ অন্তত ১৫ জন আহতের ঘটনা ঘটেছে। শুক্রবার(৬ মে) বিকাল থেকে শনিবার(৭মে)সকাল পর্যন্ত উপজেলার বরুমচড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড় ছমদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হল, ছমদিয়া এলাকার মো. আবিদ(৮), মো. জিহাদ(১২), শামসুল ইসলাম(৫৫), হামিদুল ইসলাম(৫০), আবুল কালাম(৭০), উৎপল দাশ(৩৫) ও সাামির(১০), নাছির উদ্দিন(৫০), মো. জাহিদ(১২), নুর মোহাম্মদ (৬০) মো. দিদার (৪০), নুর নাহার বেগম (৫০), আবদুল আজিজ (৪৫), আবদুর রশিদ(১৭)। আহতদের আনোয়ারা হাসপাতাল ও স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ শহীদ জানায়, শুক্রবার বিকালে শিশুরা খেলা করার সময় হঠাৎ একটা পাগলা কুকুর এসে মো. আবিদ নামের একটি শিশুকে কামড় দেয়। এরপর কুকুরটি এলাকার ৭ জনকে কামড় দেয়। পরের দিন সকালেও একই ভাবে কামড়তে থাকে। এ পর্যন্ত ১৫ জনকে কামড় দিল।
এলাকাবাসী কুকুরটাকে মারতে লাঠিসোটা নিয়ে পাহারা দিচ্ছে বলেও জানাযায়।
আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, কুকুরের কামড়ে আহত বরুমচড়া এলাকার ১৫ জন শিশু- কিশোর ও নারী-পুরুষকে চিকিৎসা দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ