Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় যুবক খুন গ্রেফতার ৪

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১২:০০ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত যুবক দুলাল হাওলাদার মারা গেছে। গতকাল শুক্রবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত দুলাল উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের ঘটক কুটি মিয়ার হাওলাদারের ছেলে। এঘটনায় গতকাল শুক্রবার সকালে ঘাতক ফয়সালসহ চারজনকে আটক করে পুলিশ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি নিহত দুলালের ভাইপো শিশু বেল্লালের সাথে প্রতিবেশ রেবা বেগমের ছেলে ইফাতের পুকুরে সাঁতার কাটা নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। ওই বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার সকালে নিহত দুলালের ছোট ভাই ইজিবাইক চালক হেলালকে মারধর করে। ঘটনার দিন বিকেলে নিহত দুলাল প্রতিপক্ষকে ছোট ভাই হেলালকে মারধরের কারণ জানতে চাইলে কিশোর গ্যাং সদস্য রমজান, ওমর, ফয়সালসহ ৭-৮ জনের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে দুলালকে এলাপাথারী কুপিয়ে জখম করে। স্থানীয়রা গুরুতর আহত দুলালকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতী দেখে চিকিৎসক দুলালকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দুলাল শেবাচীম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে মারা যায়।
মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, হামলার ঘটনায় রাতেই মামলা রুজু হয়। পরে মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত হয়। আসামিদের চারজন গ্রেফতার হলেও বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ