Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটখিলে দিঘীতে আরেক ব্যক্তির মৃত্যু

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১২:০০ এএম

চাটখিল উপজেলায় দিঘীতে গোসল করতে নেমে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার মোহাম্মদপুর ইউনিয়নের জনতা বাজার দিঘিতে এ ঘটনা ঘটে। নিহত মো. স্বপন উপজেলার ৫ নং মোহাম্মদপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মোহাম্মদপুর গ্রামের মৃত নুরুল ইসলাম পাটেয়ারীর ছেলে। স্থানীয়রা বলছে, গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে জনতা বাজার দিঘিতে গোসল করতে যায় স্বপন। একপর্যায়ে গোসল করতে পানিতে নামলে তাঁর মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গোসল করতে পানিতে নামলে হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয়। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে একজন পল্লী চিকিৎসক বাড়িতে এসে তাকে মৃত ঘোষণা করে। চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন বলেন আমরা বিষয়টি শুনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।
উল্লেখ্য, এর আগে গত বুধবার দুপুরে চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের মল্লিকা দিঘিতে সাঁতার কাটতে গিয়ে কর কমিশনার ওমর ফারুক মাসুম মারা যায়। তিনি উপজেলার খিলপাড়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে। মাসুম ৩১ তম বিসিএস এ যোগদানের পর ঢাকার উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ