Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবী তরুণকে বলাৎকার সবুজ বাংলাদেশের কেন্দ্রীয় সেক্রেটারি কারাগারে

কমলনগর (লক্ষ্মীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১২:০৩ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে স্বেচ্ছাসেবক তরুণকে বলাৎকারের অভিযোগে সামাজিক সংগঠন সবুজ বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে একইদিনে লক্ষ্মীপুর শহরের সোনালী কলোনির একটি বাসা থেকে বাবুকে গ্রেফতার করেন পুলিশ।

গ্রেফতার ইসমাইল হোসেন বাবু লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চরমার্টিন গ্রামের মৃত আবু সাঈদের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শর্টফিল্মে অভিনয়ের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে ভিকটিমকে দীর্ঘদিন ধরে বলাৎকার করে আসছিলো সবুজ বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পরিচয়দানকারী ইসমাইল হোসেন বাবু ও তার সহযোগীরা। সর্বশেষ গত ৪ মে লক্ষ্মীপুর শহরের সোনালী কলোনীর একটি ভাড়া বাসায় আবারও ওই তরুণকে বলাৎকার করা হয়। পরে ভিকটিমের পরিবার বিষয়টি জানতে পেরে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে বাবুকে গ্রেফতার করেন। সেই সঙ্গে বলাৎকারের প্রাথমিক আলামতও জব্দ করা হয়।

স্থানীয়রা জানান, সবুজ বাংলাদেশের আড়ালে বাবু নিজেকে মিডিয়াকর্মী পরিচয় দিয়ে জেলা-উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে নানা অনৈতিক কাজের তদবির বাণিজ্য ও দালালী করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া স্বেচ্ছাসেবী এই সংগঠনকে সাইনবোর্ড হিসেবে ব্যবহার করে এর আগেও একাধিকবার কয়েকজন শিশু কিশোরদের সাথে এই ধরনের অনৈতিক কাজে জড়িয়ে পড়ার অভিযোগ রয়েছে লম্পট বাবুর বিরুদ্ধে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইসমাইল হোসেন বাবু নামের এক স্বেচ্ছাসেবী নেতাকে বলাৎকারের মামলায় গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিষয়ে আমরা আরো খোঁজ খবর নিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ