Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার লক্ষ্য হচ্ছে প্রত্যেকটা অসহায় মানুষকে স্বাবলম্বী গড়ে তোলা - মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৩:৫৫ পিএম

শেখ হাসিনার লক্ষ্য হচ্ছে প্রত্যেকটা অসহায় মানুষকে স্বাবলম্বী গড়ে তোলা,প্রধানমন্ত্রী হিসাবে তিনি মনে করেন নারীর ক্ষমতায়ন তৈরি করতে হবে অর্থাৎ নারীদের পিছিয়ে পড়ে থাকতে হবে না। সমৃদ্ধ বাংলাদেশ গড়াই হচ্ছে শেখ হাসিনার টার্গেট, আপনারা হচ্ছেন সহায় শক্তি, তিনি চান অসহায় দারিদ্র মানুষকে স্বাবলম্বী করতে,এখন দেশে কোন মানুষ না খেয়ে থাকে না করোনা মহামারীতে ও আমাদের দেশ পিছিয়ে নেই।

শুক্রবার (৬ মে) সকাল ১১ টায় নাজিরপুর উপজেলা কৃষি অফিস হলরুমে উপজেলা নির্বাহী অফিসার শেখ আব্দুল্লাহ সাদীদ এর সভাপতিত্ত্বে শিক্ষক সাংবাদিক সঞ্জীব কুমার রায় এর সঞ্চালনায় উপকূলীয় চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, শাহরিয়ার ফেরদৌস রুনা, এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা তরুণ কুমার সিকদার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, প্রকল্প পরিচালক জিয়াউল হক রাহাত, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম নারায়ন চৌধুরী, নাজিরপুর থানা অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির,ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, বীরমুক্তিযোদ্ধা মো:আলতাফ হোসেন বেপারী, খালিদ হোসেন সজল, হাসনাত ডালিম, বেলায়েত হোসেন বিলু প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ