Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরামপুরে গাছ চাপায় এক ব্যক্তির মৃত্যু

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৩:২৯ পিএম

দিনাজপুরের বিরামপুরে নিজ বাড়ির পাশে গাছ কাটার সময় গাছের নিচে চাপা পড়ে বকুল হোসেন (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে, উপজেলার কাটলা ইউনিয়নের দামারপাড়া গ্রামে এঘটনা ঘটে। নিহত বকুল হোসেন ওই এলাকার আজাহার আলীর ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ইউনুস আলী মন্ডল জানান, নিজ বাড়িতে লাগানো একটি লম্বু গাছ কাটার সময় গাছের মাথায় লাগানো দড়ি ছিড়ে উক্ত বাবুল হোসেন এর মাথার উপর পড়ে যায়। এ সময় সে গুরুতর আহত হয় বলেও জানান।

অন্যদিকে স্থানীয় ইউপি সদস্য সাজেদুর রহমান জানান, আজ সকালে বকুল হোসেন তার নিজ বাড়ির পাশে একজন শ্রমিক নিয়ে একটি গাছ কাটছিলেন। এসময় বকুলের হাতের সঙ্গে গাছে বাধাঁনো দড়ি লাগানো ছিল। গাছ কাটার শেষ পর্যায়ে গাছটি হেলে পড়ার সাথে-সাথে বকুল ছিটকে পড়ে যায়। এসময় কাটা গাছের গুড়িটি বকুলের মাথায় এসে পড়লে সে গুরুতর আহত হয়ে মাটিতে পারে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার জানান, বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, নিহতের পরিবারের কোন আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ