Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘গাঁটছড়া’ ও ‘মিঠাই’-কে পিছনে ফেলে শীর্ষে ‘ধুলোকণা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ১২:০৬ এএম

প্রায় একমাস ধরে আইপিএলের প্রভাব পড়েছে বাংলা ধারাবাহিকে। তবে গত সপ্তাহের থেকে অল্প হলেও নম্বর বেড়েছে ধারাবাহিকের। গত সপ্তাহে প্রথম স্থানে ছিল ‘গাঁটছড়া’, তার প্রাপ্ত নম্বর ছিল ৭.৭, তবে এই সপ্তাহে ‘গাঁটছড়া’ পেয়েছে ৮.০, কিন্তু শীর্ষস্থান হাতছাড়া হয়েছে এই ধারাবাহিকের। বিগত কয়েক সপ্তাহ ধরেই প্রথম স্থান নিয়ে ধুন্ধুমার ‘গাঁটছড়া’ ও ‘মিঠাই’য়ের। তবে এই সপ্তাহে দুটি ধারাবাহিক পেয়েছে একই নম্বর। ‘মিঠাই’য়েরও প্রাপ্ত নম্বর ৮.০। সমান নম্বর পেয়ে যৌথভাবে দ্বিতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’ ও ‘মিঠাই’।
দীর্ঘদিন শীর্ষস্থান ধরে রাখা এই দুই ধারাবাহিককে পিছনে ফেলে দিয়েছে ফুলঝুড়ি ও লালনের ‘ধুলোকণা’। গত সপ্তাহেই এক ধাপে ষষ্ঠ স্থান থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছিল এই ধারাবাহিক। এবার একেবারে সেরা ধারাবাহিকের তকমা ছিনিয়ে নিল ‘ধুলোকণা’। লুকোচুরি করে লালনের সঙ্গে বিয়ে করে নিয়েছে চড়–ই অন্যদিকে লালনের বাবাকে ফুলঝুড়ি কথা দিয়েছে যে সে লালনকে বিয়ে করবে না। সবমিলিয়ে জমজমাট বিয়েবাড়ির পর্ব। অন্যদিকে প্রথম তিনে জায়গা করে নিল ‘গৌরী এলো’।
এক নজরে টিআরপি তালিকায় ধারাবাহিকগুলোর পরপর অবস্থান-
১- ‘ধুলোকণা’ (৮.১), ২-‘গাঁটছড়া’ (৮.০), ‘মিঠাই’ (৮.০), ৩- ‘গৌরী এলো’ (৭.৯), ৪- ‘আলতা ফড়িং’ (৭.৭), ৫- ‘অনুরাগের ছোঁয়া’ (৬.৯), ‘ল²ী কাকিমা’ (৬.৯), ‘উমা’ (৬.৯), ৬- ‘মন ফাগুন’ (৬.৮), ৭- ‘পিলু’ (৬.২), ৮- ‘আয় তবে সহচরী’ (৬.১), ৯- ‘এই পথ যদি না শেষ হয়’ (৫.৬), ১০- ‘সর্বজয়া’ (৫.৪)
নন ফিকশন ধারায় ৫.০ নম্বর পেয়ে সেরা স্থান পেয়েছে ‘দাদাগিরি’। সামান্য নম্বর কম পেয়ে পিছিয়ে পড়েছে জিতের ‘ইসমার্ট জোড়ি’।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ