Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে পারিবারিক কলহের জেরে তরুণের আত্মহত্যা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৯:৫০ পিএম

পারিবারিক কলহের জেরে নীলফামারীর সৈয়দপুরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে এক তরুণ আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৫ মে) সকালে নিহতের নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর হুলিপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম রনি (২২)। সে ওই গ্রামের মো. আলীর ছেলে। নিহত রনির স্ত্রী ৭ মাসের গর্ভবতী। পরিবারের দাবী স্ত্রীর সাথে কলহের জেরেই রনি বুধবার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে দিকে স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে নিজ ঘরের তিরের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। বিষয়টি সকালে টের পেয়ে পুলিশকে জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে সে অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ