Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈদের পরদিন কুমিল্লার বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের বাঁধভাঙা উচ্ছ্বাস

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ৯:৩৪ পিএম

ঈদের দিনের চেয়ে পরদিন বুধবার দুপুরের পর থেকেই কুমিল্লার বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলোতে বিরাজ করে নগরবাসীর বাঁধভাঙা উচ্ছ্বাস। মঙ্গলবার ঈদের দিন বৈরী আবহাওয়ার কারণে বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ভিড় কিছুটা কম ছিল। কিন্তু আজ বুধবার বিনোদন কেন্দ্রগুলোতে ছিল অসংখ্য মানুষ। বড়দের চেয়ে ছোটদের আনন্দ ও উচ্ছ্বাস বেশি দেখা গেছে।

করোনা বিধিনিষেধের কারণে গত দুই বছর সাদামাটা ঈদ উদযাপন করেছে দেশবাসী। এবার ঈদুল ফিতর উদযাপনে কোনো বিধিনিষেধ না থাকায় আনন্দের মাত্রাটা ছিল বেশি। ঈদের আনন্দকে রাঙিয়ে তুলতে কুমিল্লার বিনোদনপ্রিয় মানুষেরা ভিড় করছে দর্শনীয় স্থান ও বিনোদনকেন্দ্রগুলোতে।

বুধবার ঈদের পরদিনে প্রত্যেকটি বিনোদন কেন্দ্রে ছিল ছোট-বড়দের উপচেপড়া ভিড়। বিনোদন কেন্দ্রগুলোও সাজানো হয়েছে নতুন সাজে। ঈদের ছুটির সঙ্গে এবার সাপ্তাহিক ছুটি যোগ হওয়ায় আনন্দ-উপভোগের বাড়তি সুযোগ মিলেছে মানুষদের।

নগর উদ্যান, ধর্মসাগরপাড়, জাদুঘর, শালবন বিহার, ওয়ার সিমেট্রি, কোটবাড়ি ম্যাজিক প্যারাডাইস, ডাইনোসর পার্ক, লালমাই লেকল্যান্ড, রাজেশপুর ইকোর্পাকসহ গোমতী নদীর বেড়িবাঁধ এলাকায় জনস্রোতসব বয়সী বিনোদন পিপাসু মানুষের ভিড় ছিলো চোখে পড়ার মতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ