Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে শেষ মুহুর্তেও বিপনিগুলোতে উপচেপড়া ভিড়

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২২, ৭:৪৯ পিএম

নোয়াখালীতে শেষ মুহুর্তেও কেনাকাটার ধূম পড়েছে। অভিজাত সুপার মার্কেট থেকে শুরু করে হকার্স মার্কেটে ক্রেতাসাধারণের ভিড় পরিলক্ষিত হচ্ছে। সকালে থেকেই ক্রেতাদের পদভারে মুখরিত ঈদের বাজার। যে যার পছন্দ মোতাবেক কেনাকাটা করছে।

রমজানের দ্বিতীয় সপ্তাহ থেকে নোয়াখালীতে ঈদের কেনাকাটা শুরু হয়েছে। ক্রেতাদের চাহিদার বিষয়টি মাথায় রেখে জেলা শহরে চালু হয়েছে বিভিন্ন ব্র্যান্ডশপ। আধুনিক সাজসজ্জা ও ব্র্যান্ডের পণ্যসামগ্রীতে সাজানো হয়েছে বিপনি বিতানগুলো।

উল্লেখ্য, প্রবাসী অধ্যূষিত নোয়াখালীতে ঈদের বাজার সব সময় জমজমাট থাকে। বিশেষ করে ঈদ উপলক্ষে প্রতি বছর দুই থেকে আড়াই লাখ প্রবাসী দেশে স্বজনদের সাথে ঈদ উদযাপন করে থাকে। সে সুবাদে ঈদের বাজারে কয়েক কোটি টাকার বেচাকেনা হয়। আবার লাখ লাখ প্রবাসী ঈদ উপলক্ষে বাজেটের বেশী টাকা স্বজনদের কাছে প্রেরণ করে থাকে। এতে করে ঈদের বাজার আরও জমজমাট থাকে। প্রতিবারের মতো এবারও দেশের তৃতীয় শপিং কমপ্লেক্স ’নোয়াখালী সুপার মার্কেটে’ ক্রেতাদের ভিড় পরিলক্ষিত হচ্ছে। ’কেনাকাটা সুপার শপ’, প্রধান সড়কে ’ব্রান্ডস’সহ বেশ কিছু অত্যাধুনিক বিপনি বিতান সাজানো হয়েছে।

কেনাকাটা সুপার শপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম জিলানী দিদার বলেন, এবারের ঈদে ক্রেতাদের উপস্থিতি সন্তোষজনক। ক্রেতাদের চাহিদার বিষয়টি বিবেচনা করে প্রতিটি আইটেমের সমাহার ঘটানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ