Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভক্ত ও সহকর্মীদের ঈদের শুভেচ্ছা জানালেন শাবনূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মে, ২০২২, ৭:২৬ পিএম

ভক্ত ও সহকর্মীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা শাবনূর। ঢাকাই সিনেমার নন্দিত এই অভিনেত্রী বর্তমানে রয়েছেন অস্ট্রেলিয়ায়। সেখানেই ছেলেকে নিয়ে ঈদ উদযাপন করছেন তিনি। বাংলাদেশে মঙ্গলবার (৩ মে) ঈদ হলেও অস্ট্রেলিয়ায় ঈদ উদযাপন হচ্ছে সোমবার (২ মে)। তাই দেশের অনুরাগীদের একদিন আগেই অগ্রিম ঈদে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

ফেসবুকে শাবনূর বেশকিছু ছবি শেয়ার করেছেন। যেখানে ছেলে আইজান ও পরিবারের সদস্যদের সঙ্গে দেখা গেছে তাকে। বিশেষ এই দিনে দেশে না থাকলেও দেশি সংস্কৃতি ভুলে যাননি তিনি। চাঁদ রাতের মেহেদি উৎসব ও শাড়ি পরে ঈদের আনন্দে মেতেছেন এই তারকা। ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে শাবনূর লেখেন, ‘আজ মেহেদি নাইটে জানাই সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা। ’

প্রায় এক দশক ধরে অস্ট্রেলিয়া থাকছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন এ অভিনেত্রী। অস্ট্রেলিয়ায় ছোট বোন ঝুমুরের স্বামীর সঙ্গে ব্যবসা করছেন শাবনূর। এদিকে ঢাকায়ও তার একটি স্কুল রয়েছে।

করোনার পরে তাকে আর দেশে ফিরতে দেখা যায়নি। কিন্তু কয়েক বছর ধরে সামাজিক মাধ্যমে বেশ সরব শাবনূর। অস্ট্রেলিয়ায় কাটানো নানা সময়ের ভিডিও ইউটিউব ও ফেসবুকে প্রকাশ করেন তিনি।

সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ