Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারো বড়পর্দায় জুটি বাঁধছেন শাহরুখ-কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ৭:২৪ পিএম

বলিউডের জনপ্রিয় জুটি শাহরুখ খান ও কাজল। পর্দায় তাদের রোমান্স দেখে মুগ্ধ হন দর্শক। দীর্ঘদিন ধরে পর্দায় এই জুটির দেখা নেই। আবারও বড় পর্দায় একসঙ্গে তাদেরকে। ‘রানি অউর রকি কী প্রেম কাহানি’ সিনেমায় দেখা যাবে জনপ্রিয় এই জুটিকে। সিনেমাটি পরিচালনা করছেন করন জোহর। তিনি শাহরুখ ও কাজল দুজনেরই কাছের বন্ধু।

করন জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনের সূত্র বলছে, ‘রানি অউর রকি কী প্রেম কাহানি’ সিনেমায় দেখা যাবে শাহরুখ-কাজলকে। তবে পুরো সিনেমায় নয়, একটি গানে বা বিশেষ দৃশ্যে থাকবেন তারা। কারণ এই সিনেমার মূল চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং ও আলিয়া ভাট। সিনেমাটিতে শাহরুখ-কাজল ছাড়াও বিশেষ ভূমিকায় থাকছেন শাবানা আজমি, জয়া বচ্চন এবং ধর্মেন্দ্র।

বর্তমানে শাহরুখ ব্যস্ত রাজকুমার হিরানির ‘ডানকি’ সিনেমার শুটিং নিয়ে। একই সঙ্গে করছেন ‘আটলি’ সিনেমার কাজও। অন্যদিকে কাজলের হাতে আপাতত তেমন কোনো কাজ নেই। পরিচালক করণ জোহরের সঙ্গে বন্ধুত্বের কারণেই শাহরুখ-কাজল ‘রানি অউর রকি কী প্রেম কাহানি’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হবেন।

ছোট হোক কিংবা বড় চরিত্র, শাহরুখ-কাজল জুটি পর্দায় এলেই তৈরি হয় ম্যাজিক। আর সেই ম্যাজিক দেখার জন্য ভক্তরা অপেক্ষার প্রহর গুনতে শুরু করেছেন। ২০১৫ সালে সর্বশেষ তাদের একসাথে দেখা গিয়েছিল রোহিত শেঠীর ‘দিলওয়ালে’ সিনেমায়। ৬ বছর পর আবার একসঙ্গে শাহরুখ-কাজল জুটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ