Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ৩:৩৪ পিএম

কুমিল্লার লাকসাম উপজেলার দৌলতগঞ্জ বাজার এলাকায় ট্রেনের ছাদ থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১ মে) দুপুরে লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জমিন উদ্দিন খন্দকার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি নোয়াখালীর সোনাপুর সদর উপজেলার লুৎফুর রহমানের ছেলে ইমরান হোসেন (২২)। ইমরান। তিনি ঢাকায় একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জমিন উদ্দিন খন্দকার বলেন, ঢাকা থেকে নোয়াখালী এক্সপ্রেসে নোয়াখালী যাওয়ার পথে আজ রোববার সকাল সোয়া ৭টার দিকে লাকসাম উপজেলার দৌলতগঞ্জবাজার এলাকায় ট্রেনের ছাদ থেকে পড়ে ইমরান নিহত হন। পরে স্থানীয়রা তাকে দেখে থানায় সংবাদ দেয়।

তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। মা-বাবার সঙ্গে ঈদ করতে তিনি বাড়ি যাচ্ছিলেন। তার সঙ্গে থাকা মোবাইল ফোনের সূত্রে পরিচয় নিশ্চিত হওয়া গেছে। পুলিশের ধারণা অসতর্ক অবস্থায় ছাদ থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ