Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সানন্দার মডেল হলেন বাংলাদেশের রেহনুমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১০:৫৮ এএম | আপডেট : ৭:৪৯ পিএম, ১ মে, ২০২২

এ বছরই ‘লকডাউন লাভ স্টোরি’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছেন বাংলাদেশের সংবাদপাঠিকা ও গবেষক রেহনুমা মোস্তফার। এবার ভারতের পশ্চিমবঙ্গের সর্বাধিক জনপ্রিয় ও পুরনো ম্যাগাজিন সানন্দার মডেল হলেন তিনি। সানন্দার ফ্যাশন সেকশনে বিখ্যাত ভারতীয় ডিজাইনারদের পোশাকে ৩০ এপ্রিলে প্রকাশিত সংখ্যায় তাকে দেখা যাচ্ছে।

সানন্দার মডেল হওয়া প্রসঙ্গে রেহনুমা বলেন, ‘‘অসাধারণ একটি টিমের সাথে সারাদিন ফটোশুটের কাজ করেছি। বিখ্যাত ডিজাইনারদের পোশাকে নিজেকে দেখতে পেয়েছি। এই অভিজ্ঞতা ছিল এক কথায় অসাধারণ। টিমের সবাই আমাকে বাংলাদেশি হিসেবে অত্যন্ত সম্মান এবং আন্তরিকতা দেখিয়েছে। ছোটবেলা থেকে যে ম্যাগাজিনটি পড়ে বড় হয়েছি, সেই ম্যাগাজিনের মডেল হওয়াটা একটা স্বপ্ন পূরণের মতো বিষয়।’’

এদিকে ঈদ উপলক্ষে রেহনুমা মোস্তফার মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। বাপের বড় শিরোনামের গানটি গেয়েছেন মমতাজ ও বেলাল খান। নতুন এই গানটিতে মমতাজের সঙ্গে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক সুরকার বেলাল খান। ‘আব্বে বাপের বড় পোলা/ তার চোখ দুইটা ঘোলা ঘোলা- গলির চিপায় খিস্তি ঝাড়ে/ জামার বোতাম রাখে খোলা..’ এমন চমকপ্রদ কথার গানটি লিখেছেন সোমেশ্বর অলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ