Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিমুলিয়া-বাংলাবাজার-মাঝিরকান্দি নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ৯:৫২ পিএম

মুন্সীগঞ্জের শিমুলিয়া-বাংলাবাজার-মাঝিরকান্দি নৌরুটে বৈরী আবহাওয়ার কারণে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। কালবৈশাখী ঝড়ের আশঙ্কায় আজ শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা ৭টা থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত লঞ্চ চলাচল বন্ধ থাকবে বলে ঘোষণা দেওয়া হয়।

বিআইডব্লিউটিএ’র শিমুলিয়া ঘাটের নৌ-নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের সহকারী পরিচালক ও সহকারী বন্দর কর্মকর্তা শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কালবৈশাখী ঝড়ের আশঙ্কায় সব ধরনের লঞ্চ চলাচল সন্ধ্যা ৭টা থকে পরবর্তী নির্দেশনা দেওয়ার আগ পর্যন্ত লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। আটকে পড়া লঞ্চ যাত্রীদের ফেরিতে পারাপারের জন্য মাইকিং করা হচ্ছে।

এদিকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) মো. ফয়সাল জানান,লঞ্চ চলাচল বন্ধ থাকলেও এই নৌরুটে সাতটি ফেরি সচল রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ