Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অন্তরঙ্গ ভিডিও ধারণ করে কৃষক লীগ নেতার চাঁদা দাবি

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১২:০১ এএম

কুষ্টিয়া সদর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে কৌশলে এক তরুণীর অন্তরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে প্রেমিক কৃষক লীগ নেতা রাশিদুল ইসলামের বিরুদ্ধে। সেসব ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই তরুণীর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেছেন রাশিদুল। এ অভিযোগে গত ২৬ এপ্রিল ওই তরুণী বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় এজাহার দাখিল করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাব্বিরুল আলম। অভিযুক্ত রাশিদুল ইসলাম (২৮) সদর উপজেলার মনোহরদিয়া ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের বাসিন্দা। তিনি মনোহরদিয়া ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক। মামলার এজাহার সূত্রে জানা গেছে, মোবাইল ফোনের মাধ্যমে রাশিদুলের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ছয় মাস ধরে তাদের প্রেমের সম্পর্ক। ইন্টারনেটে ভিডিও কল ও মোবাইল ফোনে প্রায়ই কথা বলতেন তারা।

রাশিদুল কৌশলে ভিডিও কলে কথা বলার সময় অন্তরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করে নেন। সেসব ছবি ও ভিডিও দিয়ে তাকে ব্ল্যাকমেল করে যাচ্ছেন রাশিদুল এবং নগদ দুই লাখ টাকা দাবি করছেন। টাকা না দিলে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছেন।
অভিযোগের বিষয়ে রাশিদুলের মোবাইলে একাধিকবার ফোন করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। তাই তার বক্তব্য জানা সম্ভব হয়নি।
তবে কুষ্টিয়া সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক নজরুল ইসলাম বলেন, অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল আলম বলেন, এমন একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ