Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১২:০১ এএম

ঝালকাঠিতে ফিরোজা আমু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকালে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্রশাসক সরদার মো. শাহ আলম। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে নতুন পোশাক, ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি পোলাও চাল, সেমাই, চিনি, দুধ ও খেজুর। উপহার পেয়ে খুশি প্রতিবন্ধী শিশু ও তাদের পরিবার।
এ উপলক্ষে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ফয়সাল রহমানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠির পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুল হক আকন্দ, পৌর প্যানেল মেয়র তরুণ কর্মকার ও প্রেস ক্লাব সভাপতি কাজী খলিলুর রহমান। অনুষ্ঠানে সমাজ সেবার অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সহযোগিতায় শতাধিক প্রতিবন্ধী শিশুকে নতুন কাপড় ও ঈদের খাদ্য সামগ্রী দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ