Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে যা করেছেন অতীতের কোন সরকারই তা করেনি - পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলবে স্থানীয় সাংবাদিকদের সাথে উন্নয়ন মতবিনিময়ে ও ইফতার মাহফিল

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ৯:২৪ পিএম

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে যা করেছেন অতীতের কোন সরকারই তা করেনি। সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনের মাধ্যমে অসচ্ছল, আহত সাংবাদিক ও প্রয়াত, নিহত সাংবাদিক পরিবারের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী। তিনি সাংবাদিক সমাজের পেশাগত উন্নয়নের পাশাপাশি জীবনমান উন্নয়নে নানা উদ্যোগ গ্রহণ করেছেন। ৩০ এপ্রিল চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামবাদে মতলব দক্ষিণ উপজেলার স্থানীয় সাংবাদিকদের সাথে নিজ বাড়িতে ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ ও উন্নয়ন মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতলবের উন্নয়নের বিষয়ে তিনি বলেন, মতলবে আমার জন্ম এই মতলবেই আমার শৈশব কেটেছে। আমি এখানে লেখাপড়া করেছি।ঘুরে বেরিয়েছি এখানকার মাঠ-ঘাট পথে প্রান্তর।তাই এই মতলবকে ঘিরে আমার অনেক স্বপ্ন। দোয়া করবেন আমি যেন এই মতলবকে আধুনিক সাজে সাজাতে পারি।

মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক রোকনুজ্জামান রোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন, সাবেক সভাপতি গোলাম সারওয়ার সেলিম, সাবেক সভাপতি ইকবাল হোসেন, সাবেক সাধারন সম্পাদক শ্যামল চন্দ্র দাশ, সাবেক সহ-সভাপতি আক্তার হোসেন, সাবেক সাধারন সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, সাবেক সাধারন সম্পাদক গোলাম হায়দার মোল্লা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, মতলব দক্ষিন উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক, মতলব দক্ষিন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, এএসপি কচুয়া সার্কেল আবুল কালাম আজাদ, মতলব উত্তর থানার ওসি(তদন্ত)মাসুদ, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কবির হোসেন মাস্টার, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবুবকর ছিদ্দিক খোকন, ইসলামবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুল সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ