Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিকিৎসাধীন নারায়ণগঞ্জ বিএনপি নেতা মামুন মাহমুদদের পাশে মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

ছুরিকাঘাতে আহত নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শুক্রবার বেলা ১২টার দিকে তিনি সেখানে যান। এ সময় মির্জা ফখরুল তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং ন্যাক্কারজনক ঘটনাটি দলীয়ভাবেও গুরুত্বসহকারে দেখা হবে বলে তিনি মামুন মাহমুদকে আশ্বস্ত করেন। এসময় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি কাজী মনিরুজ্জামান উপস্থিত ছিলেন। আহত মামুন মাহমুদ গত সোমবার রাত থেকে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, গত সোমবার রাতে রাজধানীর পুরানা পল্টন কস্তুরি হোটেল সংলগ্ন এলাকায় মামুন মাহমুদকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। এসময় স্থানীয়রা ধাওয়া করে জুয়েল মীর ওরফে পাগলা জুয়েলে নামে এক সন্ত্রাসীকে আটক করে গলধোলাই দিয়ে পল্টন মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে। তার স্বীকারোক্তিতে পুলিশ নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ সভাপতি সাগর সিদ্দিকিকে গ্রেফতার করে। সাগরকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করতে গিয়ে চাঞ্চল্যকর তথ্য পায় পুলিশ। ঘটনার সঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক বিএনপির এমপি গিয়াস উদ্দিনের ছোট ছেলে রিফাতের সম্পৃক্ততা পায় পুলিশ। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় পল্টন মডেল থানা সিদ্ধিরগঞ্জ বাজারের কলাবাগ এলাকায় গিয়াস উদ্দিনের নিজ বাসভবনে অভিযান চালায়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে গিয়াস উদ্দিন পালিয়ে যায়। আর ঘটনার পর থেকে তার ছেলে রিফাত পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ