Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অতিরিক্ত ডিআইজির ঝটিকা সফর

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়ক পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) নুর ই আলম মিনা। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গায় ঝটিকা সফর করেন তিনি। এসময় সাংবাদিকদের সাথে এক ব্রিফিংয়ে বলেন, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট নিরসনে এবং ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে পুলিশ ইতোমধ্যেই নানা পদক্ষেপ নিয়েছেন। শ্রমিকদের যাতে একসঙ্গে ছুটি না দেয় এবং বিভিন্ন দিনে ছুটি দেয় তার জন্য সংশ্লিষ্ট গামেন্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ হয়েছে। মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশের নজরদারি ক্যাম্প স্থাপন করা হয়েছে। বিভিন্ন স্থানে ফ্লাইওভার ও বাইপাসগুলো খুলে দেয়ায় এবং পুলিশের বিশেষ ব্যবস্থা নেয়ার জন্যই আজকে মহাসড়কে ঈদে ঘরমুখো মানুষ স্বত্বিতে বাড়ি যেতে পারছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার কাজী নুসরাত এদীব লুনা (প্রশাসন ও অর্থ) সহ টাঙ্গাইল পুলিশের উর্ধতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ