Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

কুমিল্লার বরুড়ায় সোহান (৬) ও রোহান (৪) নামে আপন দুই ভাইয়ের ড্রেজারের মাটি কাটা গর্তের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। দুই শিশু উপজেলার লক্ষীপুর ইউনিয়নের পেরুল গ্রামের শাখাওয়াত হোসেনের ছেলে।

জানা যায়, গত বৃহস্পতিবার সকালে সাখাওয়াত হোসেন ধান কাটতে মাঠে রওনা দিলে দুই ছেলেও বাবার সাথে ধানক্ষেতে যায়। বেলা বেড়ে গেলে বাচ্চাদের গায়ে রোদ লেগে কষ্ট হবে ভেবে বাবা সকাল ১০ টার সময় দুই ছেলেকে বাড়িতে পাঠিয়ে দেয়। দীর্ঘ সময় দুই ভাই বাড়িতে না যাওয়ায় তাদের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। পরে এলাকার আশপাশে মাইকিং করে নিখোঁজ সংবাদ প্রচার করে, সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিখোঁজ সংবাদ প্রচার করে। বিকাল ৩টায় এক মহিলা দেখতে পান দুই শিশু দ্বীন মোহাম্মদ নামের এক ব্যক্তির ড্রেজারে মাটি কাটার গর্তের পানিতে ভেসে উঠছে। খবর পেয়ে এলাকার লোকজন এসে দুই শিশুকে গর্ত থেকে মৃত উদ্ধার করে। এ বিষয়ে বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বলেন, দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ