Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুম হওয়া আব্দুল মজিদের পরিবারের পাশে স্বেচ্ছাসেবক দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১০:১৭ পিএম | আপডেট : ১০:৪২ পিএম, ২৮ এপ্রিল, ২০২২
স্বৈরাচারবিরোধী আন্দোলনে গুম হওয়া কাফরুল থানার স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল মজিদের পরিবারের পাশে স্বেচ্ছাসেবক দল ।
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল কাফরুল থানার অন্যতম নেতা আব্দুল মজিদ বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দ্বারা গুমের শিকার হয়।
বৃহস্পতিবার (২৮ এপ্রিল) গুমের শিকার আব্দুল মজিদের সহধর্মিনী এর হাতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা তুলে দেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয়  সংসদের সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল।
 এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ। স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সহসাধারণ সম্পাদক এবিএম মুকুল,  কাজী ইফতেখারুজ্জামান শিমুল, জেড আই কামাল, শিল্প বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক , রামপুরা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ শাহ আলম, সদস্য সচিব মাকসুদুল আলাম নাহিদ, হাতিরঝিল থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরাম হোসেন, সদস্য সচিব শাহাবুদ্দিন শিহাব, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক যুগ্ম-সম্পাদক পদমর্যাদায় প্রকৌশলী মাহফুজুর রহমান , সহ দপ্তর সম্পাদক সাইফুর রহমান  সোহেল সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ