Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রেমে রাজি না হওয়ায় তরুণীর বুকে ছুরি, যুবক গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ৯:১৭ পিএম

হবিগঞ্জের মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীর (১৯) বুকে ছুরিকাঘাতের ঘটনায় অভিযুক্ত যুবক মাহবুবুর রহমান সুমনকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা মোমেন মজুমদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তার মাহবুবুর রহমান সুমন মাধবপুর উপজেলার মানিকপুর গ্রামের মারুফ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, সুমন একই গ্রামের এক দিনমুজুরের মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু মেয়েটি প্রেমের প্রস্তাব বার বার প্রত্যাখ্যান করেন। গত ১৯ এপ্রিল রাতে সেহরি খাওয়ার জন্য মেয়েটি ঘুম থেকে উঠে বাহিরে টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকেই ওঁৎ পেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম তার মুখে চেপে ধরেন। একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে বুকসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যান।

পরে গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে প্রথমে হবিগঞ্জ ও পরে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি হামলাকারীদের আত্মীয়-স্বজনদের চাপের মুখে প্রথমে মেয়েটির পরিবার গোপন রাখে। পরে উপায়ন্তর না পেয়ে মেয়েটির বাবা বাদী হয়ে ২৫ এপ্রিল রাতে সুমন ও নাইমসহ ৬ জনকে অভিযুক্ত করে মাধবপুর থানায় অভিযোগ দায়ের করেন। এ প্রেক্ষিতে র‌্যাব-৯ এর একটি টিম বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে সুমনকে গ্রেপ্তার করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন জানিয়েছেন- প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মেয়েটিকে ছুরিকাঘাত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ