Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশেষ গওসটির স্বার্থ রক্ষায় নাসিরনগরে হামলা - আ.স.ম আব্দুর রব

প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : বিশেষ একটি গওসটির ব্যাক্তি স্বার্থ রক্ষার জন্যই নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে হামলা করা হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি সাবেক মন্ত্রী আ.স.ম আব্দুর রব। গতকাল মঙ্গলবার দুপুরে সেখানকার তান্ডবের ঘটনাস্থল পরিদর্শন শেষে স্থানীয় গৌর মন্দিরে তিনি সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন। এসময় তিনি বলেন, ভাগবাটোয়ার জন্যই বিশেষ ওই গোষ্ঠীটি এমন ঘটনা ঘটিয়েছে।
এসময় আ.স.ম আব্দুর রব বলেন, আগামী ৭ দিনের মধ্যে এ ঘটনার নেপথ্যের নায়কদের গ্রেপ্তার না করা হলে আমরা তাদেরকে বাংলার মাটিতে ঘেরাও করে গণ আদালতে তাদের বিচার করা হবে। সত্যিকার আসামীদের গ্রেপ্তার করা হচ্ছেনা অভিযোগ করে তিনি বলেন, যদি সত্যিকারে আসামিদের গ্রেপ্তার করা না হয়, পরবর্তী সময়ে কোন ঘটনা ঘটলে এর দায় দায়িত্ব বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকারকেই নিতে হবে। এ ঘটনার বিচার না হলে শহীদের রক্তের সাথে বেইমানী করা হবে।
এর আগে তার নেতৃত্বে জেএসডির ৪০ সদস্যের প্রতিনিধি দল ওই এলাকার ক্ষতিগ্রস্ত বিভিন্ন মন্দির ও বাড়িঘর পরিদর্শন করেন। এসময় জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, সহ-সভাপতি তানিয়া ফেরদৌসি, অধ্যাপক মুজিবুর রহমান, কেন্দ্রীয় নেতা মিন্টু ভৌমিক, তৈয়মুর রেজা সাগর, আবক্দুর রাজ্জাক, গোলাম রব্বানি, সাহিদ সিরাজী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ