Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা সিটি নির্বাচনকে সামনে রেখে নগরীতে পুলিশের মহড়া

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ৯:৪৪ পিএম

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে নগরীতে মহড়া চালাচ্ছে জেলা পুলিশ। মহড়ায় পুলিশের সিআরটি টিম অংশ গ্রহণ করে। মঙ্গলবার বেলা ১১ টায় কুমিল্লা পুলিশ লাইনস থেকে মহড়া শুরু হয়। নগরীর ২৭ টি ওয়ার্ড পরিক্রমা শেষে পুলিশ সুপার কার্যালয়ে এসে মহড়া শেষ হয়।

পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ এর দিকনির্দেশনায় মহড়ার নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম.তানভীর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মোঃ সোহান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ( ট্রাফিক এ্যান্ড প্রসিকিউশন) রাজন দাশ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দক্ষিন সার্কেল) প্রশান্ত পাল, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান, সদর দক্ষিন মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরীসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

মহড়া শেষে পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ জানান, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে জেলা পুলিশ ব্যাপক প্রস্তুতি নিয়েছে। এই মহড়া তারই একটি অংশ। নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতি তৈরী না হয় সে জন্য পোষাকি পুলিশের সাথে সাদা পোষাকের গোয়েন্দা পুলিশের নজরধারী বৃদ্ধি করা হয়েছে। প্রয়োজনে অন্য জেলা থেকেও পুলিশ আনা হবে। একটি অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করতে কুমিল্লা পুলিশ বদ্ধপরিকর।

উল্লেখ্য, আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ