Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি জামায়াত নৈরাজ্য করার চেষ্টা কে প্রতিহত করতে হবে - মায়া

মতলব উত্তর-দক্ষিণ উপজেলা আওয়ামী লীগে ও সহযোগী সংগঠনের ইফতার মাহফিল

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ৯:৩২ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীরবিক্রম বলেছেন, বিএনপি জামায়াতে মাথা ছাড়া দিয়ে উঠার চেষ্টা করছে। বিএনপি জামায়াতে নৈরাজ্য করার চেষ্টা কে প্রতিহত করতে হবে। তারা যাতে সফল না হয় তার জন্য আমাদের সকলকে মিলি প্রতিহত করতে হবে। এ জন্য সকল মতভেদ ভ’লে গিয়ে এক সাথে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার আদর্শ মেনে চলবেন। শেখ হাসিনার হাত শক্তিশালী করবেন এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যাতে আল্লাহ তাকে নেক হায়াত দান করেন। তিনি দীর্ঘদিন বেঁচে থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হবে ও বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্নগুলো পূরণ হবে।

২৭ এপ্রিল (বুধবার) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপুর আয়োজনে নিজ বাস ভবনে চাঁদপুরের মতলব উত্তর -দক্ষিণ উপজেলা আওয়ামী লীগে ও সহযোগী সংগঠনের ইফতার মাহফিল আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

মায়া চৌধুরী বলেন, প্রজ্ঞাবান ও বিচক্ষণ রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু তার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিসহ এমন কোনো খাত নেই, যেখানে পরিকল্পিত উদ্যোগ ও কার্যক্রমের বাস্তবায়ন করেননি। শুধু তথ্য ও যোগাযোগ প্রযুক্তির স¤প্রসারণ ও বিকাশে গৃহীত নানা উদ্যোগ ও কার্যক্রমের দিকে তাকালে দেখা যাবে বঙ্গবন্ধুর হাত ধরেই রচিত হয় একটি আধুনিক বিজ্ঞানমনস্ক প্রযুক্তিনির্ভর বাংলাদেশের ভিত্তি, যা বাংলাদেশকে ডিজিটাল বিপ্লবে অংশ গ্রহণের পথ দেখায়।

তিনি বলেন, এ সরকার জনগণের ও গরীব দুঃখী মানুষের সরকার। এই সরকারের সময় সাধারণ মানুষ খুব ভালোভাবে জীবন যাপন করছে। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার অসহায়- দুস্থ মানুষের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, বালু নিয়ে ছিনিবিনি খেলা যাবে না। যে যতো বড় শক্তিশালী হউক কাজ হবে না। মতলবের সীমানায় এক ইঞ্চি বালু কাটতে দিবো না। যদি কেউ বালু কাটার সাহস দেখায়, তাহলে মতলবের মানুষ ছাড় দিবে না। এ বিষয়ে প্রশাসনে সজাগ থাকতে হবে। তা না হলে কোন দূঘটনা ঘটলে প্রশাসনে দায় নিতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুসের পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদের নব নিযুক্ত প্রশাসক আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ ওয়াদুদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী প্রধান, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচ কবির আহমেদ জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ