Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রায়পুরার সংঘর্ষের ঘটনায় পুলিশের ২ মামলা

প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার,নরসিংদী থেকে : নরসিংদীর রায়পুরা উপজেলার নীলক্ষা ইউনিয়নের বর্তমান ও সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে গতকাল সোমবারের সংঘর্ষে চারজন নিহত হওয়ার ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে সংঘর্ষ চলাকালে পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৫০ জন গ্রামবাসীকে আসামি করে পৃথক দুটি মামলা হয়েছে। আজ মঙ্গলবার সকালে রায়পুরা থানায় মামলা দুটি হয়।

বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি করেন রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম। মামলার এজাহারভুক্ত আসামি ৮৬ জন। প্রধান আসামি করা হয় নীলক্ষা গ্রামের আবদুল মতিনকে। অন্যদিকে, পুলিশের ওপর হামলার ঘটনায় করা মামলার বাদী এসআই ওবায়দুর রহমান। ১৬০ জনের নাম উল্লেখ করে দায়ের হওয়া এই মামলার প্রধান আসামি সোনাকান্দী গ্রামের তৌকির আহমেদ।

পুলিশ বাদী হয়ে দুটি মামলার হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (সার্কেল) বশির উদ্দিন বলেন, নিহত চার ব্যক্তির মরদেহ পুলিশ হেফাজতে এসেছে। ময়নাতদন্ত প্রক্রিয়া চলছে। অপ্রীতিকর পরিস্থিতি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ