Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

হাকিমপুরে বিজিবি ও চোরাকারবারির মধ্যে সংঘর্ষে তিনজন আহত

প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরের হাকিমপুর উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ফেন্সিডিল চোরাকারবারীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিজিবির দুই সদস্যসহ তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে। আজ মঙ্গলবার ভোররাত ৪টার দিকে উপজেলার বোয়াল দাড় গ্রামের পাকা রাস্তার মাঠে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ফেন্সিডিল চোরাকারবারি শাওন এবং দুই বিজিবি সদস্য মোস্তাক ও ইউসুফ আলী।
আহত শাওন হাকিমপুর উপজেলার চুড়ি পট্টির ঘুটু মিয়ার ছেলে।
বিজিবির বাসুদেবপুর ক্যাম্পের কমান্ডার হাবিলদার রফিকুল ইসলাম বলেন, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর-দলারদরগা রোডে বোয়ালদার গ্রামের মাঠে চোরাকারবারিদের ধাওয়া করে বিজিবি। এ সময় বিজিবিকে লক্ষ্য করে চোরাকারবারিরা দেশিয় অস্ত্র (বড় কুড়াল) দিয়ে আঘাত করে। পরে বিজিবি আত্ম-রক্ষার্থে পাঁচ রাউন্ড পাল্টা গুলি করে।

উভয় পক্ষের সংঘর্ষে বিজিবি দুই সদস্যসহ এক চোরাকারবারি আহত হয়। পরে সেখান থেকে বিজিবি চোরাকারবারিদের ব্যবহৃত একটি দেশিয় অস্ত্র এবং ২১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
২০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোস্তাফিজুর রহমান বলেন, আহত দুই বিজিবি সদস্য এবং এক চোরাকারবারিকে হাকিমপুর সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ