Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গ্রামপুলিশকে মারধরে এসআই প্রত্যাহার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার এসআই’র বিরুদ্ধে গ্রাম পুলিশকে মারধরের অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে গত সোমবার বিকেলে ওই গ্রাম পুলিশ উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় ওই এস আইকে থানা থেকে ময়মনসিংহ পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।
জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের গ্রাম পুলিশ আবু তাহের গত সোমবার সাপ্তাহিক হাজিরা দিতে থানায় আসে। এসময় এসআই হোসাইন মোহাম্মদ আরাফাত হোসেন জাটিয়া ইউনিয়ন থেকে কে আসছে জানতে চায়। তখন গ্রাম পুলিশ আবু তাহের আমি আসছি স্যার একথা বলে তার কাছে যান। এসময় এস আই আরাফাত তাকে জামার কলার ধরে লাঠিপেটা করে তার মুঠোফোন নিয়ে যায়। এসময় আবু তাহের তার মুঠো ফোন ফেরত চাইলে আরাফাত তাকে জিডি ও চাকরি খেয়ে ফেলার হুমকি দেয়। পরে বিষয়টি নিয়ে তাহের এঘটনার বিচার চেয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। এঘটনায় সাথে সাথে এসআই আরাফাত কে ময়মনসিংহ পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।
এসআই আরাফাত মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, একটি মামলার তদন্তের জন্য তাকে নিয়ে গিয়েছিলাম পরে সেখানে আমাকে প্রায় তিন ঘণ্টা দাড় করিয়ে রেখে আর আসেনি। শুধু এটাই নয় তাহের পুলিশকে কোন কাজে সহযোগীতা করে না। এনিয়ে আমার একটু মেজাজ খারাপ হয়েছিলো তাই তাকে একটু ধমক দেয়া হয়েছে। ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, এঘটনায় আরাফাতকে প্রত্যাহার করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হাফিজা জেসমিন বলেন, বিষয়টি নিয়ে তদন্ত করে বিভাগীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ