Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১০০০ কোটির মাইলফলকের পথে ‘কেজিএফ ২’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ৭:০৩ পিএম

মুক্তির পর থেকেই বিশ্বব্যাপী বক্স অফিসে নিজের রাজত্ব বজায় রেখেছে যশ অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। ইতোমধ্যেই বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙেছে এই সিনেমাটি। শুরু তাই নয়, এরইমধ্যে ‘সুপারহিট সিনেমার’র তকমাও পেয়েছে। আর এবার ১০০০ কোটি রুপির মাইলফলক ছুঁতে চলেছে ভারতীয় কন্নড় ইন্ডাস্ট্রির বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির ১২ দিনে সোমবার (২৫ এপ্রিল) পর্যন্ত বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে ৯১৫ কোটি রুপি। যার ভেতর শুধু মাত্র ভারতেই এর আয় দাঁড়িয়েছে ৭৫২ কোটি রুপি। আর বাকি ১৬৩ কোটি রুপি আয় করেছে আন্তর্জাতিক বাজার থেকে। ফলে খুব শিগগির যে সিনেমাটি ১০০০ কোটির ক্লাবে প্রবেশ করবে তা আর বলার অপেক্ষা রাখে না।

যশ বাদেও ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-তে আরেক মুখ্য ভূমিকায় রয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে। এ ছাড়া এতে গুরুত্বপূর্ণ সব চরিত্রে অভিনয় করেছেন রাবিনা ট্যান্ডন, প্রকাশ রাজ, শ্রীনিধি শেট্টির মতো তারকারা।

এদিকে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর সাফল্যের মাঝেই ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’এর প্রস্তুতিপর্ব শুরু হয়ে গিয়েছে। ‘চ্যাপটার ২’এর শেষে পরবর্তী পর্বের ইঙ্গিত ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন দর্শকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ