Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও ভাগ্নি নিখোঁজ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১০:০৬ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও ভাগ্নি নিখোঁজ হয়েছে। সোমবার দুপুরে পাথরবাড়িয়া গড়াই নদীতে গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হন। স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন।

নিখোঁজ দুজন সদকী ইউনিয়নের মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে চামেলি খাতুন (৩০) ও গাফফার মোল্লার নাতনী খোকসা দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী মিম খাতুন (১৩)।

নিহতদের স্বজন প্রত্যক্ষদর্শী নীলিমা জানান, দুপুর একটার দিকে সে তার ফুফু চামেলি ও ফুফাতো বোন মিম সহ পাঁচ ছয় জন গড়াই নদীতে গোসল করতে যায়। এসময় তার ফুফু ও ফুফাতো বোন যেদিকে ড্রেজার দিয়ে নদী খনন করা হয়েছে সেখানে গভীর পানিতে নেমে গিয়ে হারিয়ে যায়। তাদের উপরে উঠতে না দেখে তারা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন তাদের খুঁজে না পেলে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, তারা ৪ ঘন্টার প্রচেষ্টায় একটি লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন। এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ