Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্নীতির অভিযোগ তদন্তে খুলনা জেলা পরিষদে দুদকের অভিযান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ৮:৫৯ পিএম

অনিয়ম ও দুর্নীতির অভিযোগে খুলনা জেলা পরিষদে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। খুলনা জেলা সমন্বিত কার্যালয়ের একটি টিম অভিযান চালিয়ে গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র জব্দ করেছে।

আজ সোমবার (২৫ এপ্রিল) বেলা ১১ টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুই ঘণ্টা এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন দুদক খুলনা জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক বিজয় কুমার রায় এবং সহকারী পরিচালক মোঃ আল আমিন।

খুলনা জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক বিজয় কুমার রায় বলেন, করোনাকালীন টেন্ডার ছাড়াই হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার ও মাস্ক ক্রয়, টেন্ডার বিহীন উন্নয়নমূলক কাজ করাসহ নানা ‘অনিয়ম-দুর্নীতির অভিযোগ দুদক তদন্ত করছে। এর অংশ হিসেবে সোমবার বেলা ১১টার দিকে দুদকের টিম জেলা পরিষদে যায়। সেখানে দুপুর ১টা পর্যন্ত অভিযান চালিয়ে পর্যালোচনার জন্য কিছু কাগজপত্র ও গুরুত্বপূর্ণ ফাইল জব্দ করা হয়েছে।

খুলনা জেলা সমন্বিত কার্যালয়ের ডিডি আব্দুর ওয়াদুদ বলেন, ‘খুলনা জেলা পরিষদের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিষয়ে আমাদের কাছে অভিযোগ ছিল। কিছু রেকর্ডপত্র সংগ্রহ করা হয়েছে। আরও কিছু রেকর্ডপত্র চেয়ে এসেছি। এগুলো যাচাই বাছাইয়ের পর কোনও বিষয়ে অসঙ্গতি মনে হলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। অভিযানকালে কাউকে আটক করা হয়নি। তবে অভিযোগের বিষয়ে আলোচনা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ