Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোটবিহীন অবৈধ সরকারের জনগণের কাছে দায়বদ্ধতা নেই --- হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ৮:৩৯ পিএম

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ভোটবিহীন অবৈধ সরকারের জনগণের কাছে কোনো দায়বদ্ধতা নেই। তারা বড় বড় উন্নয়ন প্রকল্পের নামে লুটপাট করে নিজেদের আখের গোছাচ্ছে। দেশের টাকা পাচার করে বিদেশে সেকেন্ড হোম বানাচ্ছে। তাদের সন্তানরা বিদেশে অধিষ্ঠিত। তাই এদেশের সমাজিক অবস্থা যতই খারাপ হোক তাতে তাদের কিছু আসে যায় না। তিনি বলেন, উন্নয়নের নামে লুটপাট বন্ধ করুন। সমাজটাকে ধ্বংসের হাত থেকে রক্ষা করে আগের সুস্থ-স্বভাবিক অবস্থায় ফিরিয়ে দিন। মাদকের ভয়াবহ আগ্রাসনসহ সকল ধরণের সামাজিক অপরাধের কবল থেকে নতুন প্রজন্মকে রক্ষা করুন।
সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় সোমবার স্থানীয় একটি কমিউিনিটি সেন্টারে টঙ্গী পূর্ব থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের প্রধান বক্তা গাজীপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম শুক্কুর বলেন, দীর্ঘ দিনের ত্যাগী ও পরিক্ষীত নেতা-কর্মীদের বাদ রেখে আওয়ামীলীগের সাথে আঁতাত করে দলের ক্ষতি সাধনে লিপ্ত এমন মোনাফেকদের দিয়ে কমিটি করে গাজীপুর মহানগর বিএনপিকে ধ্বংসের গভীর চক্রান্ত চলছে। দলের ভেতর থাকা ইঁদুর চিহ্নিত করে মহানগর বিএনপিকে রক্ষার দাবী জানান তিনি।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক টঙ্গী পূর্ব থানা বিএনপিসাধারণ সম্পাদক সফি উদ্দিন সফি অনুষ্ঠানে সভাপত্বি করেন। বেনজির আহমেদ পিন্টুর ও অ্যাডভোকেট সাইফুল ইসলাম মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক সরকার জাবেদ আহমেদ সুমন, মহানগর যুবদলের সাবেক সভাপতি প্রভাষক বসির উদ্দিন, আহ্বায়ক সাজেদুল ইসলাম, সদস্য সচিব মাহমুদ হাসান রাজু, বিএনপি নেতা আব্দুর রহিম খান কালা, শ্রমিক নেতা মো. কসিম উদ্দিন, বিএনপি নেতা নূর-ই-মোস্তফা খান, নবীন হোসেন, তাজুল ইসলাম বেপারী, ইসমাইল হোসেন রানা, নাসির উদ্দিন মৃধা, মো. লিয়াকত আলী, গাজী আমানুল্লাহ আমান, বীর মুক্তিযোদ্ধা মো. মমতাজ উদ্দিন, মো. আমিনুল ইসলাম আমিন, যুবদল নেতা আমজাদ হোসেন জুনা, আবুল কালাম আজাদ, মোবারক হোসেন মিলন, রাসেল ভূইয়া, রফিকুল ইসলাম রিপন, রমজান হোসেন বিল্লাল, রাবেয়া বেগম, মো, সালেহ উদ্দিন খোকন, আলী আহমেদ টুকু, নূর মোহাম্মদ ইউসুফ, মো. বাবুল চৌধুরী, মনির হোসেন , মাসুদ রানা, জাহিদুল ইসলাম তুহিন , রাসেল খান প্রমুখ।
হাসান সরকার আরো বলেন, কি উদ্দেশ্যে আওয়ামীলীগ জনগণের ক্ষমতা কেড়ে নিয়েছে তা এখন দিবালোকের মতো পরিষ্কার। আওয়ামীলীগ লুটপাট করে নিজের আগের গোছাতে ও এ দেশ থেকে ইসলামের নাম নিশানা মূছে ফেলার জন্য এজেন্ডা নিয়ে ক্ষমতা জবর দখল করেছে। এখন সময় এসেছে ঐক্যবদ্ধভাবে এই অপশক্তিকে প্রতিরোধ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ