Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলে দেওয়া হলো গাজীপুরের নাওজোড় ফ্লাইওভার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ৭:৪৬ পিএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় নির্মিত ফ্লাইওভার যানচলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে। সোমবার দুপুর সোয়া ২টার দিকে কোনোরকম আনুষ্ঠানিকতা ছাড়াই গাজীপুর সড়ক বিভাগ এটি খুলে দেয়। গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ শরিফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নাওজোর থেকে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার পর্যন্ত নিয়মিত দীর্ঘ যানজট লেগে থাকে। ঈদসহ বিভিন্ন উৎসবের ছুটিতে এ জট আরও প্রকট হয়। ঈদ সামনে রেখে যানজট এড়াতে এবং যানজট নিরসনে এটি খুলে দেওয়া হলো।

২০১৯ সালে এ ফ্লাইওভারের কাজ শুরু হয়। ৫৮ কোটি টাকা ব্যয়ে ৮১৫ মিটারের ফ্লাইওভারটি নির্মাণ করা হয়েছে। ফ্লাইওভারটির কাজ এখনও পুরোপুরি শেষ না হলেও ঈদকে সামনে রেখে এটি খুলে দেওয়া হয়েছে। বাকি কাজগুলো ঈদের পর করা হবে। ফ্লাইওভারটি খুলে দেওয়ার সময় সড়ক বিভাগের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী ও ট্রাফিক বিভাগের কয়েকজন পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ