Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নান্দাইলে মাদরাসার ছাত্রীকে ধর্ষণ

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের নিভিয়াঘাটা ফাজিল মাদরাসার ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের ফলে ৩ মাসের অন্তঃস্বত্তা হয়েছে। এ ঘটনা প্রকাশের পর থেকে অভিযুক্ত ব্যক্তি উন্দাইল গ্রামের মৃত মোখলেছুর রহমানের পুত্র রাজন ভূঁইয়া পলাতক রয়েছে। স্থানীয়রা জানান, নিভিয়াঘাটা ফাজিল মাদরাসার ৮ম শ্রেণীর ছাত্রীর বাড়ি একই গ্রামের। বর্তমানে সে তিন মাসের অন্তঃস্বত্তা। এদিকে অভিযুক্ত রাজন ভূঁইয়া বিবাহিত। তার এক গর্ভবতী স্ত্রী সহ এক পুত্র সন্তান রয়েছে। রাজন ভূঁইয়া বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে ছাত্রীটি তিন মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়ে।

গত সোমবার অন্তঃস্বত্তা বিষয়টি জানতে পারে পরিবারের লোকজন। নিশ্চিত হওয়ার জন্য ছাত্রীকে মেডিক্যাল চেকআপ করালে তিন মাসের অন্তঃস্বত্তা বিষয়টি প্রকাশ পায়। এতে দিশে হারা হয়ে পড়ে ছাত্রীর অসহায় বাবা। তিনি বিষয়টি স্থানীয় লোকজন সহ অভিযুক্ত ব্যক্তির পরিবারের লোকজনকে জানায়। এদিকে অভিযুক্ত ব্যক্তির পরিবার প্রভাবশালী হওয়ায় বিষয়টি স্থানীয় ভাবে ধামচাঁপা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং ছাত্রীর বাবাকে নানা ধরনের হুমকি দিয়ে আসছে। স্থানীয় ইউপি সদস্য আ. ছাত্তার বলেন, ‘ঘটনাটি তিনি লোকমুখে শুনেছেন। তবে এ বিষয়ে তার কিছুই করার নেই।’ বর্তমানে ছাত্রীর বাবা অভিযুক্ত ব্যক্তির পরিবারের লোকজনের হুমকির মুখে রয়েছে বলে জানান এবং সুবিচারের আশায় মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন। ছাত্রীর বাবা আরো বলেন, এ বিষয়ে তিনি পুলিশ প্রশাসনের দারস্থ হলে তাকে প্রাণনাশ সহ এলাকা ছাড়ার হুমকি দেয় ধর্ষকের পরিবার।

এ দিকে নান্দাইল উপজেলার মানবাধিকার নেতৃবৃন্দ ছাত্রীর অন্তঃস্বত্তা বিষয়ে তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং ছাত্রীর পরিবারকে ন্যায় বিচার পাইয়ে দিতে ঊর্ধ্বতন পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ