Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে মাসব্যাপী ইফতার মাহফিল

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ে আ.লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড প্রচারের মধ্যদিয়ে মাসব্যাপী দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। ঢাকা জেলা আ.লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদের আহবানে উপজেলা আ.লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে ১৬টি ইউনিয়নের মধ্যে ১৪টিতেই এবং বৃহৎ কালামপুর এলাকায় ইতোমধ্যে উন্নয়নমূলক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল হবে পৌর শহরে। এসব অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ তার বক্তব্যে আ.লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের ধারাবাহিকতা এবং ধামরাইয়ের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্য নেতাকর্মীদের অবশ্যই বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড এবং নিজ নিজ এলাকার উন্নয়ন জনগণের মাঝে বেশি বেশি প্রচার করতে হবে। তিনি আরো বলেন, ধামরাইয়ে যা উন্নয়ন হয়েছে আ.লীগের আমলেই হয়েছে। এসময় সাংগঠনিক কার্যক্রম জোরদার করার জন্য বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য দেন।
এসব অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেয়র গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আ.লীগের প্রচার সম্পাদক এনামুল হক আইয়ুব, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান এড. সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, বালিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আহম্মদ হোসেন, যুবলীগ নেতা হাফিজুর রহমান হ্যাপি এছাড়াও সেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ