Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

না.গঞ্জে আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ৫:২৭ পিএম

নারায়ণগঞ্জে উদ্বোধন হয়ে গেলো তরুণ প্রজন্মের স্বপ্ন পূরণের হাইটেক পার্ক ভবন ‘শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টার।রোববার (২৪ এপ্রিল) বিকাল সাড়ে ৩ টায় ফতুল্লার নমপার্কে উদ্বোধনী অনুষ্ঠানে হাইটেক পার্কের ফলক উন্মোচন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত নমপার্কের সামনে প্রায় ৩ একর জমির উপর প্রতিষ্ঠানটির কাজ শুরু হলো। সম্পূর্ণ সরকারি অর্থায়নে প্রকল্পটি নির্মাণ করবে বাংলাদেশ সেনাবাহিনী। তত্ত্বাবধায়নে থাকবে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। ২০২৫ সালের ৩০ জুন প্রকল্পটির কাজের মেয়াদ শেষ হবে
জাতীয় সঙ্গীত পরিবেশন ও পবিত্র ধর্মগ্রন্থ পাঠের মধ্যদিয়ে বিকাল পৌনে ৪টায় অনুষ্ঠান শুরু হয়। সেখানে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করেন।
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, বাংলাদেশ ডিজেল প্ল্যাান্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. রফিউল ইসলাম, প্রকল্প পরিচালক একেএম আবদুল্লাহ খান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ