Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতারণার অভিযোগে আত্মীয়ের বিরুদ্ধে অভিনেতা সাব্বিরের মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ৪:৩১ পিএম | আপডেট : ৪:৩১ পিএম, ২৪ এপ্রিল, ২০২২

টাকা নিয়ে ফেরত না দেয়ায় প্রতারণার অভিযোগে দুই আত্মীয়ের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন ছোট পর্দার অভিনেতা সাব্বির আহমেদ। রবিবার (২৪ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ’র আদালতে তিনি মামলা করেন। এ সময় আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলার আসামিরা হলেন-রেজাউল করিম এবং তার স্ত্রী লিপি আক্তার।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৬ সালের ২৯ আগস্ট আসামি রেজাউল করিম আত্মীয়তার সূত্র ধরে ব্যবসা বৃদ্ধির জন্য টাকার প্রয়োজনে লভ্যাংশ দেওয়ার কথা বলে সাব্বিরের কাছ থেকে ৯ লাখ ৭২ হাজার টাকা, তার ভাই ফজলে রাব্বির কাছ থেকে ২৩ লাখ নেন। ওইদিন এ মামলার আরেক সাক্ষী সুলতানা পারভীনের কাছ থেকে ৪ লাখ ৩৬ হাজার টাকা নেন রেজাউল।

৩০০ টাকার নন জুডিসিয়াল স্ট্যাম্পে আসামি রেজাউল অঙ্গীকার করেন, সর্বমোট টাকার মধ্যে ১০/১৫ লাখ টাকা আসামি নগদে পরিশোধ করবেন এবং বাকি টাকা ২০১৭ সালের ফেব্রুয়ারিতে পরিশোধ করবে। ভুক্তভোগীরা রেজাউল করিমের কথায় বিশ্বাস না করলে তার স্ত্রী লিপি আক্তার টাকার ফেরত দেওয়ার আশ্বাস দেন তাদের। এরপর ২০১৭ সাল শেষ পর্যায়ে চলে আসলেও তাদের টাকা পরিশোধ না করে তাল বাহানা শুরু করেন। পারিবারিকভাবে তাদের মধ্যে বৈঠক করলেও তাদের প্রতিশ্রুতি দিয়েও কোনো টাকা দেয়নি।

তাই প্রথমে থানায় মামলা করতে যান তিনি। থানা থেকে আদালতে মামলা করতে পরামর্শ দিলে আদালতে মামলা করেন তিনি। মামলার আবেদনে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন সাব্বির আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ