Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফ উপজেলা চেয়ারম্যান সিএ ১০ হাজার ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১০:৩৮ পিএম

টেকনাফ উপজেলা চেয়ারম্যান আলমের বিশ্বস্ত সহকারী ও উপজেলা পরিষদের সিএ সৈয়দ হোসেন মামুন ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হয়েছে। তার এই গ্রেপ্তারে মিষ্টি বিতরণ করেছে এলাকার মানুষ।

আটক মাদক কারবারী মামুন সাবরাং ইউপি'র মৃত জহির আহমদের পুত্র। শুক্রবার রাতে টেকনাফ স্টেশনে মামুনের হাতে নির্যাতিতরা মিষ্টি বিতরণ করেন।

বৃহস্পতিবার রাতে সাবরাংয়ের সিকদার পাড়া বাজার থেকে এই ইয়াবা ডনকে গ্রেফতার করে বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি দল জানতে পারে, সাবরাং সিকদারপাড়া বাজারস্থ ভাই ভাই মার্কেট মেসার্স মাষ্টার জহির এন্ড সন্স ট্রেডার্স এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে র‍্যাব অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে দু'জন কে আটক করে র‌্যাব সদস্যরা।

তাদের স্বীকারোক্তি মতে গ্যাস সিলিন্ডারের ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উল্লেখ্য তাকে জামিনে মুক্ত করতে উপজেলা চেয়ারম্যান তদ্বির চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ