Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীকে বিষ খাইয়ে হত্যা : স্বামী আটক

পঞ্চগড় জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

পঞ্চগড়ের বোদায় মরিয়ম বেগম (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আনিছুর রহমানকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার দিনগত রাতে বোদা উপজেলার তেপুকুরিয়া গ্রামে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। গতকাল শনিবার দুপুরে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী আটকের বিষয়টি নিশ্চিত করেন। আনিছুর রহমান তেপুকুরিয়া গ্রামের মছির উদ্দীনের ছেলে। এর আগে গৃহবধূর বাবা কিনার উদ্দিন (৬০) বাদী হয়ে আনিছুর রহমানকে প্রধান আসামী করে ৬ জনের নামে থানায় মামলা দায়ের করে।

জানা যায়, মরিয়মকে যৌতুকের জন্য নির্যাতন করা হত। তিনি যৌতুকের টাকা দিতে অস্বীকার করায় গত ২০ এপ্রিল মরিয়মকে রোজা অবস্থায় কৌশলে ইফতারের জন্য দোকানে নিয়ে যায় আনিছুর। অপর আসামীদের পরামর্শে মরিয়মের ইফতারে বিষ প্রয়োগ করে।
এক পর্যায়ে দোকানে মরিয়ম ইফতার করার কিছু সময় পর অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজনের সহযোগীতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মাঝে মরিয়মের মুখ থেকে ফেনা বের হতে থাকে।
খবর পেয়ে বাবা কিনার উদ্দীন হাসপাতালে ছুটে গেলে মেয়ে বাবাকে সব খুলে বলেন। অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থান গত বৃহস্পতিবার রাতে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ