Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

বাগেরহাটের শরণখোলায় সেলিনা বেগম (৩৫) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার বিকেলের দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের নলবুনিয়া গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বামী আলমগীর খান সৌদি আরব প্রবাসী। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধু সেলিনা বেগমকে মৃত অবস্থায় ঘরের মেঝেতে পাওয়া গেছে। সুরাতহাল করে তার গলায় দড়ি দিয়ে আত্মহত্যার আলামত পাওয়া গেছে। লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।
প্রতিবেশিদের বরাত দিয়ে ওসি ইকরাম হোসেন জানান, স্বামী প্রবাসে থাকায় স্ত্রীকে নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এর জেরে হয়তো আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে তদন্ত চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সেলিনা বেগম এর এক ছেলে ও এক মেয়ে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ