Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে গোয়েন্দা পুলিশের অভিযানে জামায়াত নেতা ও তিন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৯:০২ পিএম

রাজশাহী জেলা গোয়েন্দা শাখার অভিযানে জামায়াতে ইসলামীর একজন সক্রিয় কর্মীকে জিহাদি বই সহ ও ৩ জন মাদক ব্যবসায়ীকে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে। শনিবার জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

জানান গেছে, রাজশাহী পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সনাতন চক্রবর্তী দিক নির্দেশনায় শনিবার রাত সাড়ে ৮ টার দিকে পুঠিয়া ঝলমলিয়া হাইওয়ে হতে ঢাকা মহানগর জামায়াতে ইসলামীর একজন সক্রিয় কর্মী কাশেম আলী (২৬) কে গ্রেপ্তার করে। কাশেম চাঁপাইনবাবগঞ্জ ফকিরপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। এসময় তার কাছে থেকে জিহাদি বই উদ্ধার করে।

অপরদিকে, রাত দশটার দিকে দুই কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ নাহিদ আলী (২৫), মোঃ জিয়াউর রহমান প্রাং (৩৮) ।

অপরদিকে, পুঠিয়া সড়গাছি হতে আরও ২ কেজি গাঁজাসহ অপর একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত হলো, মোঃ মকিম মন্ডল (৫২)। তার বাড়ি বাগমারা।

অভিযানে জিহাদি বই ও মোট চার কেজি গাঁজা উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত ৪ জন আসামী ও পলাতক একজনসহ মোট পাঁচজন আসামীর বিরুদ্ধে পুঠিয়া থানায় সন্ত্রাস দমন আইনে একটি ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটিসহ পৃথক তিনটি মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ