Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেফতার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

ফেনীতে ছিনতাইকালে ২টি ফোল্ডিং চাকুসহ কিশোর গ্যাংয়ের ২ সক্রীয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত শুক্রবার দিবাগত রাতে ফেনী শহরের তুলাতলী রোডের দাউদপুল সুইমিং পুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার কৃতরা হচ্ছেন, ফেনী সদর উপজেলার আফতাব বিবি গ্রামের আবদুল মালেকের ছেলে মো. ইসমাঈল (২২) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার খাড়ইখালী মুন্সিরহাট গ্রামের মিজান শেখের ছেলে মো. রাব্বি গোলাম (১৮)। গতকাল শনিবার তাদেরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করার পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
র‌্যাব জানায়, শুক্রবার দিবাগত রাতে ফেনী শহরের দাউদপুল সুইমিংপুল এলাকায় কিশোর গ্যাংয়ের কয়েক জন সদস্য সংগঠিত হয়ে ছিনতাইয়ের প্রস্তুুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবকে দেখে দৌড়ে পালানোর সময় মো. ইসমাঈল ও রাব্বিকে ২টি ফোল্ডিং চাকুসহ আটক করা হয়।
ফেনীস্থ র‌্যাব-৭ এর অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, চাকুসহ আটককৃতরা মূলত কিশোর গ্যাংয়ের সক্রীয় সদস্য। তারা ওই এলাকায় পথচারীদের ভয়ভিতি দেখিয়ে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতেন। পরে তাদেরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ