Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশের বাঁধায় পন্ড জেলা স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৬:০৬ পিএম

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্ব্য ও দীর্ঘায়ু কামনা করে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের ইফতার ও দোয়া মাহফিল পুলিশের বাঁধায় পন্ড হয়ে গেছে বলে জানাগেছে
শনিবার (২৩ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলখানার বিপরীতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে আমন্ত্রণ কমিউনিটি সেন্টার পূর্ব নির্ধারিত সময়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিল। কিন্তু দুপুর আড়াইটার দিকে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুঁশিয়ারি দিয়ে বলেন এখানে কোনো ইফতার মাহফিল হবে না। ১০মিনিটের মধ্যে কমিউনিটি সেন্টার খালি করতে বলেন।
এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, ডিএসবি’র তদন্তের ভিত্তিতে নিরাপত্তার স্বার্থে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অনুষ্ঠান না করার জন্য বলেন।
এদিকে পূর্ব নির্ধারিত সময়ের মধ্যে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের পাশাপাশি জেলা বিএনপির নেতৃবৃন্দেরও দাওয়াত দেওয়া হয়েছে।
হঠাৎ করে কোনো কারন ছাড়াই পুলিশের পক্ষে বাঁধা দেওয়ায় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। এবং পুলিশের এমন অশুভ আচারনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।
এবিষয়ে ক্ষোভ প্রকাশ করে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহবুর রহমান মাহবুব এবং সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু বলেন, একটি গণতান্ত্রিক দেশের সবারই রাজনীতি করার অধিকার রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ