Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে বিএনপি নেতার স্মরণসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১১:৫৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মরহুম গুলজার হোসেনের স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) থানারোডস্থ বিএনপির দলীয় কার্যালয় চত্বরে এই স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার।

ফুলপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ- সভাপতি মোঃ এমদাদ হোসেন খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক কুদরত আলীর সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাবেক সভাপতি ও উত্তর জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান লিটন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মফিদুল ইসলাম ফকির, যুগ্ম সম্পাদক আমজাদ সরকার, এনামুল হক বাবুল, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য মানিক তালুকদার, কাজী আব্দুল বাতেন পৌর বিএনপি নেতা মুখলেছুর রহমান ভুলু ,নূরে আলম সিদ্দিকী আলম, রকিবুল হক সোহেল উপজেলা যুবদল সভাপতি সানোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম ফকির (বিপুল), সাংগঠনিক সম্পাদক খালেদ মোশারফ সোগাগ, যুবনেতা মোাতালেব হোসেন শহীদ, ইসলাম উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক(টুটুল), ছাত্রনেতা ফরুক আহম্মেদ.মিজানুর রহমান দূরন্ত, ইমরুল কায়েস, আলামিন শিশির, হেলাল উদ্দিন, আরিফুল ইসলামসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, উলামাদল, সেচ্ছাসেবকদল ,মহিলাদল,তাঁতীদল, শ্রমীকদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ