Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাওলানা তাহেরীর সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১০:৫২ এএম

দেশের বহুল আলোচিত ও সমালোচিত ধর্মীয় বক্তা মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ভাদুঘর এলাকায় ‘আহলে সুন্নাত ওয়াল জামায়াত’ আয়োজিত সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি। একই সঙ্গে তার বক্তব্যকে যারা বিকৃতভাবে উপস্থাপন করে, তাদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন।

গিয়াস উদ্দিন আত-তাহেরী বলেন, আমার বক্তব্যকে খণ্ডিত ও বিকৃতভাবে উপস্থাপন করে আসছে এক শ্রেণির ইউটিউবার। দীর্ঘদিন ধরেই তারা এটা করে আসছে। এ ব্যাপারে আমি শক্ত পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। শিগগিরই ওইসব ইউটিউবাররা আইনের মুখোমুখি হবে, ইনশাআল্লাহ।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ডাব প্রতীকে নির্বাচন করে পরাজিত হন তাহেরী। তিনি পেয়েছিলেন ৩ হাজার ৫ ভোট। এ আসনে ৮৩ হাজার ৯৯৭ ভোট পেয়ে জয়ী হয়েছিলেন বিএনপির উকিল আবদুস সাত্তার ভূঁইয়া।

এবারও সেই একই আসন থেকে নির্বাচন করবেন কি না- এ প্রশ্নের জবাবে তাহেরী বলেন, ‘সময় হলেই সবকিছু পরিষ্কার করা হবে। আমি মানুষের সমর্থন কামনা করছি।’তবে এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন, নাকি কোনো রাজনৈতিক দলের প্রার্থী হবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি তিনি।

সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ১০৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি হয়েছেন কাজী মো. মহিউদ্দিন মোল্লা এবং সাধারণ সম্পাদক করা হয়েছে মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ