Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সভাপতি মিলন সম্পাদক রিয়াজুল হান্নান

গাজীপুর জেলা বিএনপির কমিটি

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১২:২৫ এএম

গাজীপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন গত মঙ্গলবার গাজীপুর মহানগরীর নগপাড়া এলাকায় একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সম্মেলনের দ্বিতীয় পর্বে ব্যালটের মাধ্যমে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে গণতান্ত্রিক উপায়ে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে একেএম ফজলুল হক মিলন ৭০৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপি নেতা মোতালেব হোসেন পেয়েছেন ৬২ ভোট। সাধারণ সম্পাদক পদে সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল আসম হান্নান শাহ এর ছেলে বিএনপি নেতা শাহ রিয়াজুল হান্নান ৫৫৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য সচিব কাজী ছাইয়েদুল আলম বাবুল পেয়েছেন ২০০ ভোট ও অপর প্রার্থী সাখাওয়াৎ হোসেন সবুজ পেয়েছেন ৪ ভোট। নির্বাচনে মোট ৭৮০ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। জেলা বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির রিটার্নিং অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ