Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রামের মানুষ আজ শহরের সুবিধা পাচ্ছে : এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৯:৪৯ পিএম

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। দেশের মাথাপিছু গড় আয় বেড়ে আজ আড়াই হাজার ডলারে উন্নীত হয়েছে। শেখ হাসিনা সরকারের হাত ধরেই দেশের প্রত্যেক সেক্টরে ধারাবাহিক উন্নয়ন হয়েছে। আর দুই মাস পরেই পদ্ম সেতুর উপর দিয়ে গাড়ি চলবে। ডিসেম্বরে চালু হবে কর্নফুলী ট্যানেল। কুমিল্লা সদরে আজ রাস্তাঘাট,শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। গ্রামে গ্রামে আজ প্রযুক্তির ব্যাপক ব্যবহার হচ্ছে। গ্রামের মানুষ আজ শহরের সুবিধা পাচ্ছে। শেখ হাসিনা বেঁচে আছে বলেই দেশে এত উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার হাতেই এদেশ ও জনগন নিরাপদ।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।

এদিকে একইদিন (বৃহস্পতিবার) বিকেলে আদর্শ সদর উপজেলা পরিষদের উদ্যোগে সনদপত্র ও সিলিং পাখা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৬ (সদর আসনের) সাংসদ বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার।

আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, উপজেলা ভাইসচেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মড়হি ঔঠভাইস-চেয়ারম্যান হোসনেয়ারা বকুল। এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলার মাসিক সভা,জাইকার অর্থায়নে মহিলাদের আত্মকর্মসংস্থান এর লক্ষ্যে পাঠজাত পন্য উৎপাদন ১০ দিনব্যপি প্রশিক্ষণ ও আনসার পিডিপি প্রশিক্ষনার্থীদের সনদপত্র ও উপজেলা পরিষদের অর্থায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সিলিং পাখা বিতরণ করা হয়েছে। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতিবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ